প্রেমিকা বিয়েতে রাজি হতেই আনন্দে প্রেমিকের মৃত্যু

নিউজ ডেস্কঃ
কথায় আছে, অল্প শোকে কাতর আর অধিক শোকে পাথর। কিন্তু আমরা কখনও কখনও অতি আনন্দে কেঁদেও ফেলি। হয়ে যাই আত্মহারা। শুধু তাই নয়, দুঃখের কোনও খবর শুনে মানুষ যেমন অজ্ঞান হয়ে পড়ে বড় কোনও খুশির সংবাদও একজনকে আনন্দে আত্মহারা এমনকি অজ্ঞান করে দিতে পারে। আর সেটি পরবর্তীতে ডেকে আনতে পারে ভয়াবহ বিপদ।

অনেকদিন ধরে প্রেম করছেন। কিন্তু বিয়ে করেননি। এবার ভয়ে ভয়ে প্রেমিকাকে বিয়েটা করে ফেলার জন্য প্রস্তাব দিলেন প্রেমিক। প্রেমিকা যে এত সহজে বিয়ের প্রস্তাবে রাজি হয়ে যাবে প্রেমিক হয়তো ঘূর্ণাক্ষরেও সেটি ভাবেননি। কিন্তু হলো তাই। বিয়েতে রাজি প্রেমিকা।

কিন্তু আনন্দটা বেশিক্ষণ স্থায়ী হলো না। এত বড় খুশির খবরে সেখানেই অজ্ঞান হয়ে পড়েন প্রেমিক। আনন্দের খবর মুহূর্তে বদলে গেল বিষাদে। সম্প্রতি জাপানের এক প্রেমিক যুগলের মধ্যে ঠিক এমন ঘটনাই ঘটল।

বিয়ের জন্য খুব রোমান্টিকভাবে প্রেমিকাকে প্রোপোজ করতে চেয়েছিলেন বছর বত্রিশ বছর বয়সী জাপানি যুবক। যেমন ভাবা তেমন কাজ। জাপানের ওকিনওয়াতে ইরাবু ব্রিজের উপর দাঁড়িয়ে আঙটি হাতে প্রেমিকাকে বিয়ের জন্য প্রোপোজ করেন তিনি। জাপানের ওকিনওয়াতে মিয়াকো ও ইরাবু দ্বীপ দুটির মধ্যে সংযোগ স্থাপন করেছে এই ইরাবু ব্রিজ।

প্রেমিকা ‘হ্যাঁ’, বলতেই খুশিতে আত্মহারা জাপানি যুবক এক লাফ মারেন ব্রিজের রেলিংয়ের উপর। আর তাতেই বাঁধে বিপত্তি। লাফ মারার পর টাল সামলাতে না পেরে ১০০ ফিট নীচে সমুদ্রে পড়ে যান ওই যুবক। স্রোতে তলিয়ে যান তিনি।

এ ঘটনার পর ডুবুরি দল প্রায় ৭ ঘণ্টা চেষ্টা চালিয়ে ওই প্রেমিকের মৃতদেহ উদ্ধার করে। এ ঘটনায় তাদের পরিবার ও আত্মীয়-স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

সুত্রঃ http://www.breakingnews.com.bd/bangla/funny-interesting-news/36514.online