ডিভোর্স লেটারের কথা স্বীকার করে যা বললেন অপু

নিউজ ডেস্কঃ
অবশেষে ডিভোর্স লেটার (চিঠি) হাতে পাওয়ার কথা স্বীকার করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।  বুধবার (০৬ ডিসেম্বর) নায়িকা নিজেই বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

অপু বললেন, ‘গতকাল তালাকের কাগজ হাতে পেয়েছি। এখন আমার পরিবারের সঙ্গে পরামর্শ করে পরবর্তী সিদ্ধান্ত নেবো।’  তবে সংবাদ সম্মেলন কবে করতে যাচ্ছেন এ বিষয়ে স্পষ্ট করেননি ঢাকাই ছবির জনপ্রিয় এই নায়িকা।

দীর্ঘ ৮ বছর গোপনে সংসার করার পর অপুর কোলজুড়ে আসে পুত্র আব্রাহাম খান জয়। গত এপ্রিলে অপু বিশ্বাস সংবাদমাধ্যমে তাদের বিয়ের খবর জানান। এরপর থেকেই শাকিব-অপুর সম্পর্কে টানাপোড়েন শুরু হয়।

গত ২২ নভেম্বর চিত্রনায়িকা অপু বিশ্বাসকে তালাকের কাগজ পাঠান তার স্বামী চিত্রনায়ক শাকিব খান। কিন্তু এই সংবাদ চাউর হয় ডিসেম্বরে এসে। তবে ডিভোর্স লেটার হাতে না পাওয়ার কথা জানান অপু।

তারকা দম্পতি শাকিব-অপুর বিয়ের বয়স ৯ বছর। তাদের ঘরে রয়েছে এক বছরের ছেলে আব্রাম খান জয়। আর এই সন্তানকে অবহেলা ও মতের মিল না হওয়ার কারণ দেখিয়েই অপুকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন কিং খান। তিন মাসের মধ্যে বিষয়টি সুরাহা না হলে নিয়ম অনুযায়ী স্বয়ংক্রিয়ভাবে শাকিব-অপুর ডিভোর্স হয়ে যাবে।

সুত্রঃ http://www.breakingnews.com.bd/bangla/entertainment/45929.online